০১:১৬ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে জামাইয়ের জরিমানা, বাড়ি লকডাউন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে এলোপাথারিভাবে ঘোরাফেরার অপরাধে জামাইকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে তার শ^শুর বাসাইল পৌরসভার পশ্চিমপাড়ার আলম মিয়ার বাড়িটি লকডাউন করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী তাকে জরিমানা করাসহ শ^শুরবাড়িটি লকডাউনের নির্দেশনা দেন।

জানা যায়, গত শুক্রবার (১০ এপ্রিল) নাহিদ ইসলাম নামের এক ব্যক্তি তার কর্মস্থল ঢাকার এয়ারপোর্ট এলাকা থেকে তার শ্বশুর আলম মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে পরদিনই নাহিদ তার গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ঘুনাইপাড়ায় এবং কর্মস্থল ঢাকায় যাতায়াত করেন। স্থানীয়রা তাকে বাধা দিলে তাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন নাহিদ। এতে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানায়। পরে এ অভিযান চালায় উপজেলা প্রশাসন।

তথ্যটি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী বলেন, ওই ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে ঘোরাফেরা করছিলেন। এজন্য তাকে জরিমানা ও তার শ্বশুরবাড়িটি লকডাউন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি