০৪:১৫ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে মারা যাওয়া স্কুলশিক্ষক করোনায় আক্রান্ত ছিলেন না

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া টাঙ্গাইলের সখীপুর উপজেলার সেই স্কুলশিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। আইইসিডিআরের প্রতিবেদনের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান শুক্রবার রাতে এ তথ্য জানিয়েছেন। খবর প্রথম আলো।

ওই ব্যক্তি (৫০) উপজেলার কাঁকড়াজান ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি মঙ্গলবার রাত ১০টায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা যান। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দল তাঁর নমুনা সংগ্রহ করে। ওই ব্যক্তিকে বিশেষ ব্যবস্থায় গ্রামের কবরস্থানে দাফন করা হয়। বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়।

এদিকে সংগ্রহ করা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইসিডিআর) পাঠানো হয়েছিল। নমুনা পরীক্ষার প্রতিবেদন শুক্রবার রাতে হাতে পেয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এতে দেখা গেছে, ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন না।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান শুক্রবার রাত ১১টার দিকে বলেন, তাঁরা আইইডিসিআর থেকে বিষয়টি নিশ্চিত হয়েছেন। প্রতিবেদনে দেখা গেছে, ওই ব্যক্তির করোনা ‘নেগেটিভ’। তিনি জানান, এখন পর্যন্ত সখীপুরে কারও দেহে করোনা শনাক্ত হয়নি। জেলার মধ্যে কেবল মির্জাপুর উপজেলার একজন করোনায় আক্রান্ত বলে নিশ্চিত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি