০৪:৫১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

লকডাউনের নামে চাঁদাবাজি, আটক ৪

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে লকডাউনের নামে রাস্তা অবরোধ করে পণ্যবাহী যানবাহন থেকে চাঁদাবাজির করার সময় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার থানায় মামলা করা হয়। আটককৃতরা হলেন, আক্তার হোসেন (৪১), আবু হানিফ (৩৫), মোঃ ইসমাইল (২৮) ও মোঃ রফিকুল (২৭)। এদের সবার বাড়ি উপজেলার হেমনগর ইউনিয়নের সোনামুই গ্রামে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, পুলিশের টেলিসেবা কেন্দ্র ৯৯৯ থেকে বুধবার রাতে তাদের জানানো হয় ভূঞাপুর তারাকান্দি সড়কের সোনামুই বাজার এলাকায় কিছু লোক পণ্যবাহী গাড়ি থামিয়ে চাঁদাবাজি করছে। খবর পেয়ে গোপালপুর থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে চাঁদা তোলার সময় হাতেনাতে চারজনকে গ্রেপ্তার করে। 

পরে বৃহস্পতিবার উপপরিদর্শক (এসআই) মোঃ আক্তারুজ্জামান বাদি হয়ে ওই চারজনকে আসামী করে দ্রæত বিচার আইনে গোপালপুর থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারের পর তারা চাঁদাবাজির কথা স্বীকার করেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি