০৪:১২ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্ব উদ্যোগে যুবকরা জীবাণুনাশক ছিটাচ্ছেন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

কালিহাতীর উপজেলার নারান্দিয়ায় করোনা প্রতিরোধে স্ব উদ্যোগে জিবাণুনাশক ছিটাচ্ছেন এলাকার কয়েকজন যুবক। তারা গত ৪ দিন যাবত ধারাবাহিকভাবে এ কাজ করে যাচ্ছেন। এতে এলাকার মানুষ অত্যন্ত খুশি এবং তাদের ধন্যবাদ দিয়েছেন। 

বৃহস্পতিবার সকালে দেখা যায় নারান্দিয়া ইউনিয়ন পরিষদ ভবন, দৌলতপুর উপ-স্বাস্থ্য কেন্দ্র, ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্র, শাপলা যুব সংঘ কার্যালয়, বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদ, মন্দির এবং ঔষধের দোকানে জীবণুনাশক স্প্রে করছেন যুবকরা। 

এছাড়া দৌলতপুর ও মাইস্তা গ্রামের প্রবেশ পথে দাঁড়িয়ে যানবাহনে জীবাণুনাশক দিচ্ছেন তারা। সেইসাথে করোনা মোকাবেলায় মানুষকে সচেতনতামূলক পরামর্শ দেওয়া হচ্ছে।

দৌলতপুর গ্রামের রাশেদুল ইসলাম রাসেলের অর্থায়নে এ কাজে সার্বিক সহযোগিতা করছেন শফিকুল ইসলাম শফি, নিবির, মাজেদুল, করিম, আমিনুর, জাহিদুল, উল্লাস, ইমরান, বাঁধনসহ আরো অনেকে। উদ্যোক্তারা বলেন স্প্রে করা চলমান থাকবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি