০৮:২২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মানুষকে ঘর মুখি করতে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনার সংক্রমন রোধে এবং মানুষকে ঘরে মুখি করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা।

ধনবাড়ী উপজেলা প্রশাসন করোনার সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশনা প্রদান করে যাচ্ছে। নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাইরে বের না হয় সে অনুরোধ জানানো হচ্ছে। মানুষকে ঘর মুখি করতে এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ধনবাড়ী উপজেলা প্রশাসনের জন্য। 

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার উপজেলার সদর থেকে উপজেলার বিভিন্ন হাঁট-বাজার ও এলাকায় গিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে করোনা বিষয়ে সচেনত করেছেন এবং সকল পরামর্শ মেনে চলার জন্য আহবানও জানাচ্ছেন।

এ সময় তিনি বলেন, প্রথম থেকেই জনগনগনকে সচেতন করে ঘরে রাখার চেষ্টা করছি। প্রশাসনের পাশাপাশি জনগনগনকেও সহযোগিতা করতে হবে। তবেই এ দূর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ওসি মো. চাঁন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সংবাদ ও মানবাধির কর্মী আব্দুল্লাহ আবু এসান, মো. ইউনুস, রমজান আলী, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু প্রমুখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি