০১:০৬ পিএম | টাঙ্গাইল, সোমবার, ১৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকার চল্লিশ জন কর্মহীনদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এলেঙ্গা প্রেসক্লাবের উদ্যোগে ও কয়েকজন প্রবাসীর সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধা কেজি পেয়াজ, আধা কেজি তৈল, একটি পঁচা বল সাবান ও একটি মাস্ক।

খাদ্য সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী, এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি মাসুদুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন, যুগ্ম সম্পাদক শামীম আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ, স্বেচ্ছাসেবক হিরু মোল্লা প্রমুখ। 

ত্রাণ পেয়ে কর্মহীনরা আবেগাপ্লুত হয়ে বলেন গতকয়েকদিন যাবত আমরা খুব কষ্টে জীবনযাপন করছি । একবেলা খেলে আরেকবেলা না খেয়ে থাকি। প্রেসক্লাবের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী পাওয়ায় আমরা কয়েকদিন চলতে পারবো।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি