০৭:৩০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এমপি জোয়াহের বেতন থেকে ৪ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল ও সখিপুর উপজেলায় করোনা ভাইরাসের আতঙ্কে কর্মহীন হয়ে ঘরে থাকা ৩ হাজার লোকজনের মধ্যে খাদ্য সহায়তা দিচ্ছেন টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)। তিনি তার বেতন থেকে খাদ্য সহয়তার জন্য চার লাখ টাকা বরাদ্দ দিয়েছেন। দুই উপজেলার ইউএনও ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে কর্মহীন মানুষের ঘরে ঘরে সংসদ সদস্য নিজে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। 

মঙ্গলবার সকালে সখীপুর উপজেলা হল রুমে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাসাইল-সখীপুরের কোন কর্মহীন ও দরিদ্র মানুষ না খেয়ে মরবে না। করোনা ভাইরাসকে শান্তিপূর্ণভাবেই মোকাবেলা করে আমরা সফলকামী হব ইনশাআল্লাহ। 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা, উপজেলা পরিষদ চেয়ার‌্যামন জুলফিকার হায়দার লেবু ও সখীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ প্রমুখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি