০৩:৩৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ৯ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে নোয়াব আলী নামের ৯ মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার বাঁশতৈল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নোয়াব আলী উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গ্রেপ্তার নোয়াব আলী পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। আমেনা ট্রেডার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো। ওই ব্যবসা প্রতিষ্ঠানের নামে ইসলামী ব্যাংক টাঙ্গাইল শাখাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে মোটা অংকের টাকা ঋন গ্রহণ করেন। পরে গত দুই বছর আগে দক্ষিন আফ্রিকা পাড়ি জমায়। 

এরপর ২০১৮ ও ১৯ সালে তার বিরুদ্ধে মোট ৯ টি মামলা হয়। এর মধ্যে মামলা নং- ১২১৮/১৮ তে তার ৪ লক্ষ ৭৫ হাজার টাকা অর্থদন্ড ও ৫ মাসের কারাদন্ড, ৯৯৭/১৮ তে হয় সাড়ে ৬ লক্ষ টাকা অর্থদন্ড ও ৭ মাসের কারাদন্ড, ১৯১৯/১৮ তে সাড়ে ৪ লক্ষ টাকা অর্থদন্ড ও ৪ মাসের কারাদন্ড, ৮৮৭/১৮ তে সাড়ে ৭ লক্ষ টাকা অর্থদন্ড ও ৬ মাসের কারাদন্ড দেয় আদালত। 

এছাড়া বাকি ৫ মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত ছিলেন। মির্জাপুর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমানের জানান, ৪টি মামলায় ২২ মাসের কারাদন্ড ২৩ লাখ ২৫ হাজার টাকা অর্থদন্ড করেছেন আদালত। এছাড়া মির্জাপুর থানায় নোয়াব আলীর নামে ৪টি সাজাপ্রাপ্ত গ্রেফতারী এবং ৫টি বিচারাধীন মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি