০১:৫২ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে করোনা ভাইরাসের সচেতনতা মূলক লিফলেট বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে টাঙ্গাইলের ধনবাড়ীতে সচতেনতামূলক লিফলেট বিতরণ করেন ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। মুজিববর্ষ উপলক্ষে মঙ্গলবার ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে এ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন মরণঘাতি করোনাভাইরাস থেকে সকলকে সচতেন হওয়ার আহ্বান জানান। পাশাপাশি স্বাস্থ্য বিভাগের সকল দিক নির্দেশনা মেনে চলার জন্য বলেন। 

এ সময় পৌর মেয়র ছাড়াও অন্যান্যের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সতর্ক ও সচতেনতামূলক বক্তব্য রাখেন ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলী, মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, সাংবাদিক মো. ইউনুস, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল মজিদ মিন্টু, ব্যবসায়ী শাহদত হোসেন জগলু প্রমূখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি