০৫:১৫ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু সেতুর উপর পৃথক দূর্ঘটনায় নিহত ২

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

বঙ্গবন্ধু সেতুর উপর পৃথক দূর্ঘটনায় হেলপারসহ দুইজন নিহত হয়েছে। এতে কমপক্ষে ৫জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত একজন পিকআপভ্যানের হেলপার গাইবান্ধা জেলার নাজমুল আলম (২৫) এবং আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। 

এঘটনায় সেতুর পূর্ব ও পশ্চিমপাড়ে সকাল সাড়ে আটটা পর্যন্ত টোল আদায় বন্ধ ছিল। এতে বঙ্গবন্ধু সেতুপূর্ব হতে এলেঙ্গা পর্যন্ত প্রায় ১৪ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু সেতুর উপর ভোর সাড়ে ৫টা হতে সকাল ৮টা পর্যন্ত তিনটি দুর্ঘটনা ঘটে। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ আইয়ুবুর রহমান জানান, সকাল সাড়ে পাঁচটার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ পিছন থেকে অপর একটি ট্রাককে ধাক্কা দিলে পিকআাপের হেলপার নিহত হয়। এছাড়া ১৯ নম্বর পিলারের কাছে পরপর একাধিক বাস-ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত আরেকজনের মৃত্যু হয়। উভয় ঘটনায় ৫জন আহত হয়। আহতদের সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দূর্ঘটনার ফলে ভোর থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত সেতুতে টোল আদায় বন্ধ ছিল। এতে সেতুর উভয়পাড়ে দীর্ঘ ১৪ কিমি যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো সরিয়ে নেয়ার পর বেলা বাড়ার সাথে সাথে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এসআর 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি