০৮:৫৪ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসের ধাক্কায় ২বন্ধু নিহত, আহত ১

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক বন্ধু। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভূঞাপুর লিংক রোডে দূর্ঘটনাটি ঘটে। 

ঘটনাস্থলেই মারা যান ইমন (১৭)। সে উপজেলা রাজাবাড়ী গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে এবং স্থানীয় শামসুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর আরেক বন্ধু শাওন (১৮) মারা যায়। সে রাজাবাড়ী গ্রামের আব্দুল সামাদের ছেলে এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। 

আহত আসিফকে (১৮) গুরুতর অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। সে উপজেলার ঝাটিবাড়ী গ্রামের আবুল হাসেমের ছেলে। 

জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পাড় হচ্ছিল। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। অপর দুই জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে শাওন মারা যায়। 

এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ওরা তিনজন বন্ধু। ইমন ও শাওন দুইজন মারা গেছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি