০৩:৪৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া নব-জাগরণ সংস্থার উদ্যোগে ২০১৯ সালের পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৮ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাংড়া নব-জাগরণ সংস্থার কার্যালয়ের সামনে বাংড়া শহীদ আবুল কালাম আজাদ উচ্চ বিদ্যালয় ও বাংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ সালের পরীক্ষায় ১ম শ্রেণী থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ ১ম,২য়,৩য় স্থান অর্জনকৃত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আমিরুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জসিম উদ্দিন, বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা, টাঙ্গাইল মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ সৈয়দ আব্দুর রহমান ও কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রমূখ।

বাংড়া নব-জাগরণ সংস্থার সভাপতি সৈয়দ আবু নাঈম রাজিবের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সৈয়দ তৌহিদুর রহমান লিটন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি