১২:১৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ভাতিজাদের হাতে চাচা খুন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা খুন হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বানিয়াজান ইউনিয়নের বলদীআটা গ্রামে এ ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ইন্তাজ আকন্দ (৬৫) উপজেলার বলদীআটা গ্রামের মৃত হিম্মত আকন্দের ছেলে। এ ঘটনায় নিহত চাচা ইন্তাজ আকন্দের মৃত্যুর পর থেকেই অভিযুক্ত ভাতিজা আলাউদ্দিন গংরা পলাতক রয়েছেন। 

নিহত চাচা ইন্তাজ আকন্দের স্ত্রী খোদেজা বেগম জানান, দীর্ঘদিন যাবত ভাতিজা আলাউদ্দিন বিএস ও তার ভাই তোতা মিয়া, লিটন হোসেন ও হাছেনরা আমাদের সাথে জমি নিয়ে বিরোধ করে আসছিলো। আজ দুপুরে আমার স্বামী জমি চাষ করতে গেলে প্রতিপক্ষ আলাউদ্দিন গংরা মিলে আমার স্বামীকে চাষ করতে বাঁধা দেয়। কথা কাটাকাটি’র এক পর্যায় আমার স্বামীকে তারা মারপিট করে। এ সময় আঘাত ও মারপিট  করার সাথে সাথেই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভাতিজার হাতে চাচা খুনের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বানিয়াজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল আলম তালুকদার বাবুল ও স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী। 

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত ভাতিজা আলাউদ্দিন গংরা ইন্তাজ আকন্দের মৃত্যুর পর থেকেই পলাতক রয়েছেন। অভিযুক্তদের গ্রেফতার তৎপরতা শুরু করেছে পুলিশ বলেও জানান তিনি।

এআরটি /এসআর

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি