০১:১৯ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১সদস্য গ্রেফতার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকরী চক্রের মো. নাইম সিদ্দিকী (১৭) নামে এক সদস্যকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা। সে টাঙ্গাইলের বাসাইল উপজেলার বার্তা উত্তর পাড়ার আবু আশরাফ শান্তর ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার বাসাইল বাসস্ট্যান্ড সংলগ্ন নিলু সুপার মার্কেটের দেশ বাংলা সোলার সিস্টেম ইলেকট্রনিক দোকানের সামনে অভিযান পরিচালনা করে মো. নাঈম সিদ্দিকী (১৭), কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে জানায় সে মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের একজন সক্রিয় সদস্য।

এ সময় সেখান থেকে একটি মোবাইল, তিনটি সিম, ১৫৮০টাকা ও ভূয়া প্রশ্নপত্রের ৩০টি স্ক্রিনশট উদ্ধার করা হয়।

নাইম সিদ্দিকী জিজ্ঞাসাবাদে জানায়, তার ব্যবহৃত মোবাইল ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে ছদ্ম নাম দিয়ে পেজ খোলে। তার ম্যাসেঞ্জার ফ্রেন্ড নাইম সিকদার, এসই নাইম সিকদার, এন এস নাইম। চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে ও ম্যাসেঞ্জারের মাধ্যমে সে দেবে বলে শাকিলা পারভীন, বকুল, ফাহিম, পারভেছ হোসেন, তাসপিয়া অরিন, ফারহান কামরুজ্জামানসহ অনেকের সাথে আশ্বাস দেয়।

এআরটি /এসআর

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি