০৭:১৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে এস এস সি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ১৭

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে শুরু হয়েছে এস এস সি ও সমমানের পরীক্ষা। সোমবার (০৩ ফেব্রুয়ারী) সকাল থেকে উপজেলার আটটি ভেন্যুতে শান্তিপূর্ণ পরিবেশে এস এস সি, দাখিল ও ভোকেশনাল থেকে ২৮১৯ জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশগ্রহন করছে। কিন্তু পরীক্ষার প্রথম দিনেই ১৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত  রয়েছে।

উপজেলা  মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এ বছর নাগরপুর উপজেলা থেকে এস এস সিতে ২১৭৪ জন, ভোকেশনালে ২৯১ জন ও মাদ্রাসা থেকে ৩৫৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে। কিন্তু প্রথম দিনের পরীক্ষায় এস এস সিতে ০৭ জন, ভোকেশনালে ০৩ জন ও মাদ্রাসায় ০৭ জন সহ মোট ১৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত রয়েছে। 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর উপজেলার বেশ কয়েকটি পরীক্ষা ভেন্যু পরিদর্শন করেছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, পরীক্ষা সুুষ্ঠ, নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে। 

এমআর /এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি