১১:০৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এলাকাবাসীর মানববন্ধন

ধনবাড়ীতে গৃহবধূ হত্যার অভিযোগ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে নির্যাতন করে গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে স্বামী-শাশুড়ি ও নোনাসের বিরুদ্ধে। এমন নক্ক্যারজনক ঘটনাটি ঘটেছে উপজেলার যদুনাথপুর ইউনিয়নের জাগিরাচালা গ্রামে। এদিকে এক সন্তানের জননী গৃহবধূ সুইটি (২০) হত্যার বিচারের দাবীতে সোমবার দুপুরে এলাকাবাসী মানববন্ধন করেছে। 

ওই গৃহবধূর বাবা-মা ও এলাকাবাসী জানান, বিগত ২ বছর আগে ধনবাড়ী উপজেলার জাগিরাচালা গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে সুইটি (২০) কে একই গ্রামের মোতালেব মুন্সির ছেলে মো. রোকন (২২) এর সাথে ৫০ হাজার টাকা যৌতুক দিয়ে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই আরো মোটা অংকের টাকা এনে দেওয়ার জন্য স্বামী-শাশুড়ি ও নোনাসসহ সকলেই মানসিক ও শারিরীকভাবে নির্যাতন করতে থাকে। 

এতে মাঝে মধ্যেই পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জেরে গত শনিবার (২৫ জানুয়ারি) স্বামী-শাশুড়ি ও নোনাস মিলে গৃহবধূ সুইটিকে বেদধড়ক পিটিয়ে আহত করে। পরে খাবার লবণের সাথে বিষ মিশিয়ে জোর করে খাওয়ানো হয়। খাওয়ানোর পর তার অবস্থা বেগতিক দেখে তাকে মধুপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার আরো অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 

রোববার রাতে চিৎিসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গৃহবধূ সুইটির মৃত্যু হয়। ধনবাড়ী থানা পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করছে। 

গৃহবধূর বাবা তোফাজ্জল ও মা শেফালি বেগম জানান, যৌতুকের জন্য মেয়েকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। 

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া জানান, শুনেছি মেয়েটি বিষ পানে আত্মহত্যা  করেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দেয়া হলে ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বামী-শাশুড়িসহ বাড়ীর সবাই বাড়ীতে তালা ঝুঁলিয়ে পালিয়ে গেছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি