১১:৫০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে মুক্তিযোদ্ধার ছেলের দু’টি কিডনীই নষ্ট, সাহায্যের আবেদন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামের মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে ফল ব্যবসায়ী সোহেল রানা (৩৭) এর দুইটি কিডনীই নষ্ট হয়েছে। এতে তাঁর পরিবারের সদস্যরা চরম দুশ্চিন্তায় পড়েছেন। 

মুক্তিযোদ্ধা লাল মিয়া জানান, প্রায় এক বছর আগে সোহেল রানা হঠাৎ অসুস্থ হয়। পরে তাকে হাসপাতালে পরীক্ষা করানো হয়। এতে তাঁর কিডনীতে সমস্যা ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সে ওষুধ খায়। কিন্তু সুস্থ না হওয়াতে ঢাকার পপুলার ডায়াগনেষ্টিক সেন্টারে পরীক্ষা করলে তাঁর দু’টি কিডনীই নষ্ট হয়েছে বলে জানতে পারে। 

চিকিৎসক তাঁর একটি কিডনী প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন। একই সঙ্গে শরীরে প্রতি সপ্তাহে একবার ডায়ালাইসিস করাতে বলেছেন। কিডনী প্রতিস্থাপনে প্রায় ১০ লাখ টাকা দরকার। আর ডায়ালাইসিস করতে প্রতি সপ্তাহে প্রায় ৫ হাজার টাকা প্রয়োজন। কিন্তু এত টাকা জোগাড় করা দরিদ্র ওই মুক্তিযোদ্ধার পক্ষে সম্ভব নয়। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীসহ সমাজের হৃদয়বান ব্যাক্তিবর্গের কাছে সাহায্যের আবেদন করেছেন। 

সাহায্য পাঠানোর ঠিকানা : হিসাব নম্বর ৬০১৭০২৬০০০৭৬৭, সোনালী ব্যাংক লিমিটেড, মির্জাপুর শাখা, টাঙ্গাইল। বিকাশ নম্বর : ০১৮১৮৬৪৮৮৬৩ ।  

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি