০৯:৫৮ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, সকল সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

সভায় জেলা প্রশাসক জানান, আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিন থেকে মুজিব বর্ষের দিন গণনা শুরু করা হবে। এজন্য শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যানে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৭ মার্চ থেকে শুরু হবে মুজিব বর্ষ পালনের আনুষ্ঠানিক কর্মসুচী। সে দিন থেকে বছরব্যাপী বর্ণাঢ্য কর্মসুচীর মধ্যদিয়ে সারা দেশের মতো টাঙ্গাইলের প্রতিটি উপজেলায় মুজিববর্ষ পালন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি