০৮:৫৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গলায় ফাস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৩ নভেম্বর ২০১৬ | | ১৫৪০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জাহানারা বেগম (২৫) নামে এক গৃহবধু গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত দশ বছর আগে চিতেশ্বরী মাটিয়াখোলা গ্রামের লালা মিয়ার সঙ্গে একই গ্রামের নান্নু ফকিরের মেয়ে জাহানারা বেগমের বিয়ে হয়। তাদের ঘরে জাহাঙ্গীর নামে (৯) বছরের একটি ছেলে রয়েছে। জাহানারা বেগম দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিল বলে পারিবারের লোকজন জানিয়েছেন। দুপুরে সে বাপের বাড়ির একটি ঘরে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। তার স্বামী পেশায় ভ্যান চালক।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আপনজনের লিখিত দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারকে দিয়ে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি