১২:০৪ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বি.বি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৪ এর ২৫ বছর পূর্তি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল বিন্দু বাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। 

শুক্রবার সকালে বিন্দু বাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও কেক কেটে এ কর্মসূচির শুভ সূচনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাদের আলী, সুধীর, পন্ডিত ও মোসলেম উদ্দিন স্যারসহ এসএসসি ৯৪ এর শিক্ষার্থীরা। 

উদ্বোধন শেষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে এসএসসি ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি পুনরায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সমবেত হয়। এরই মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব।

এসএসসি ৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পরিবারবর্গ নিয়ে মধ্যাহ্নভোজ শেষে রয়েছে শিশু ও পরিবারবর্গের নানা ধরণের খেলা। বিকেলে র‌্যাফেল ড্র। সন্ধ্যায় অনুষ্ঠানের শেষ পর্বে রয়েছে দেশের প্রখ্যাত মিউজিক্যাল ব্যান্ডদল চিরকুট ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বলে নিশ্চিত করেছেন আয়োজক কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি