১১:৫০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল দিলেন ইউএনও

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে রাতে ঘুরে ঘুরে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরীন পারভীন। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসলাম হোসাইন।  মঙ্গলবার রাতে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কুকাদাইর, খানুরবাড়ি, চিতুলিয়াপাড়া, গোবিন্দাসী গ্রামের শতাধিক মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।  এছাড়া গোবিন্দাসী-বঙ্গবন্ধু সেতুপূর্ব সড়কের পাশে বসবাসকারী হতদরিদ্রদের মাঝেও কম্বল বিতরণ করা হয়। 

কম্বল পাওয়া কুকাদাইর গ্রামের রাবেয়া বলেন, খুবই শীতের কারণে সন্ধ্যার পরই ঘুমিয়ে পড়েছিলাম।  এসময় একজন ডেকে বলে আপনাদের কম্বল দেয়া হবে।  পরে দেখি ইউএনও কম্বল নিয়ে বাড়ির উঠানে দাড়িয়ে আছে। তিনি এসে কম্বল শরীরে জড়িয়ে দিলেন। 

গোবিন্দাসীর সুইপার কলোনীর উজ্জল বলেন, আমরা অতিদরিদ্র মানুষ।  রাস্তার পাশে ঘরবাড়ি তৈরি করে বসবাস করছি।  রাতে দেখি গাড়ি থামিয়ে কম্বল নিয়ে বাড়ির সামনে হাজির হয়েছেন ইউএনও মেডাম।  পরে এসে আমাদের মাঝে কম্বল বিতরণ করলেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি