০১:১৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রার্থী বাছাই শেষ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে। 

বৃহস্পতিবার মনোয়নয়পত্র বাছাইয়ের পর অভিভাবক সদস্য পদের প্রার্থী মো. বোরহান উদ্দিন আরিফের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

এছাড়া অন্য ১২ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন-অর-রশিদ। 

বিদ্যালয় সূত্র মতে, দুই বছর মেয়াদী ম্যানেজিং কমিটি গঠনের জন্য গত ৫ ডিসেম্বর তফসীল ঘোষণা করা হয়। মনোনয়পত্র গ্রহণ ও জমা দেয়ার শেষ দিন গত ১০ ডিসেম্বর পর্যন্ত একজন প্রতিষ্ঠাতা সদস্য, একজন দাতা সদস্য, চারজন সাধারণ অভিভাবক সদস্য, একজন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য, সাধারণ শিক্ষক প্রতিনিধি দুইজন ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য হিসেবে একজনের পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।  

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে বৈধ প্রার্থীরা হলেন বিদ্যালয় প্রতিষ্ঠাতা মো. মিয়াজ উদ্দিন, দাতা সদস্য মো. ইন্তাজ আলী. মো. সাব্বির বিন মিয়াজ অনিক, সাধারণ অভিভাবক সদস্য মীর চঞ্চল মাহমুদ, নাজমুল হাসান, মো. মোনায়েম খান, আব্দুর রহমান, শারমিন সুলতানা, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রুমা আক্তার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ জসীম উদ্দিন পাটোয়ারী, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য রওশন আক্তার।

বৃহস্পতিবার প্রিজাইডিং অফিসার স্বাক্ষরিত এক পত্রে জানা যায়, সরকারী চাকুরীজীবি হওয়ায় এবং মনোনয়পত্রের সঙ্গে উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি পত্র জমা না দেয়ার কারণে অভিভাবক সদস্য পদে প্রার্থী রাজাবাড়ী গ্রামের মো. বোরহান উদ্দিন আরিফের মনোনয়পত্র বাতিল ঘোষনা করা হয়। আগামী ২৯ ডিসেম্বর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে বলে বিদ্যালয় সূত্র জানিয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি