১০:২৬ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে র‌্যালী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

“ভ্যাট দিচ্ছে জনগন দেশের হচ্ছে উন্নয়ন” এই প্রতিপাদ্যে জাতীয় ভ্যাট দিবস পা‌লিত হ‌য়ে‌ছে।  এই উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা করা হয়।  মঙ্গলবার (১০ ডি‌সেম্বর)  সকা‌লে সাবা‌লিয়াস্থ টাঙ্গাইল বিভাগীয় ভ্যাট কর্মকর্তার কার্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়।  র‌্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় ভ্যাট কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  টাঙ্গাইল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট এর সহকা‌রি ক‌মিশনার শেখ মো. মাসুদুর রহমানের সভাপ‌তি‌ত্বে আ‌লোচনায় অংশগ্রহণ ক‌রেন বিভাগীয় দপ্তরের রাজস্ব কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ, সহকা‌রি রাজস্ব কর্মকর্তা আ‌তিকুল ইসলাম আকন্দসহ ভ্যাট অফিসের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ভ্যাটদাতারা উপস্থিত ছিলেন।  এসময় বিভাগীয় ভ্যাট কর্মকর্তা ব্যাবসায়ীদের নিয়মিত ভ্যাট প্রদান করে দেশের উন্নয়ন অব্যাহত রাখার আহবান জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি