০৬:০০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার সকালে প্রথমেই স্থানীয় পৌর উদ্যানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একত্রিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে টাঙ্গাইল ৫০ বছর পূর্তির উদযাপন কার্যক্রম শুরু হয়। পরে পৌর উদ্যান থেকে একটি বর্ণঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে গিয়ে র‌্যালীটি শেষ হয়।

শেষে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্ব করেন। এসময় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহম্মেদ ও জেলা এবং পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে সন্ধ্যায় ডিসি লেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৬৯ সালে ময়মনসিংহ জেলার মহকুমা টাঙ্গাইলকে জেলায় রূপান্তর করা হয়। টাঙ্গাইল ১২টি উপজেলা নিয়ে জেলা গঠিত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি