০৩:২৬ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুই উপজেলার মিলনস্থলে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল-সখীপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা বংশাই নদীর বরইতলা ঘাটে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

বুধবার (২০ নভেম্বর) দুপুরে সখীপুর উপজেলার বংশাই নদীর বড়ইতলী ঘাটে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে সখীপুর উপজেলার শাহাব উদ্দিন উচ্চ বিদ্যালয় ও স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বাসাইল উপজেলার কাউলকানী ইউনিয়নের গিলাবাড়ী এলাকার সহস্রাধিক সাধারণ মানুষ অংশ নেন। 

স্থানীয়রা জানায়, বংশাই নদীর উপর বরইতলী ঘাটে একটি সেতুর অভাবে সখীপুর উপজেলার দাড়িয়াপুর, কৈয়ামধু, বেতুয়া, দেওবাড়ী, চাকলাপাড়া, বংকী, লাঙ্গুলিয়া; বাসাইল উপজেলার গিলাবাড়ী, কল্যাণপুর, ডুগনীবাড়ী, বার্থা, সুন্না, কলিয়া সহ ২৫টি গ্রামের মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছে।  কয়েক হাজার শিক্ষার্থী সহ স্থানীয় লক্ষাধিক মানুষ বরইতলী ঘাট দিয়ে যাতায়াত করে থাকে।  

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দাড়িয়াপুর ইউপি চেয়ারম্যান আনসার আলী আসিফ, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম, শাহাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ বিএসসি, দৈনিক আমাদের সময় পত্রিকার কর্মকর্তা আলমাস উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য শাহীন আল মামুন প্রমুখ। 

বক্তারা বলেন, বরইতলী ঘাট সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়ন ও বাসাইল উপজেলার কাউলকানী ইউনিয়নকে একত্রিত করেছে।  বংশাই নদীতে সেতুর অভাবে সখীপুর ও বাসাইল উপজেলার ২৫টি গ্রামের লক্ষাধিক মানুষ ও স্কুল-কলেজ-মাদ্রারাসার শিক্ষার্থীরা দীর্ঘদিন যাবত অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছে।  তারা দ্রুত বংশাই নদীর উপর বড়ইতলী ঘাটে একটি সেতু নির্মাণের দাবি জানান। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি