০৩:৫৯ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গামছা পেচানো অবস্থায় যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকা থেকে হাত-পা বাঁধা ও গলায় গামছা পেচানো অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে উপজেলার ধেরুয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের পাশে হাত-পা বাঁধা অবস্থায় একজন লোককে পড়ে থাকতে দেখলে তারা পুলিশে খবর দেয়। 

পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।  দেওহাটা পুলিশ ফাঁড়ির এএসআই মো. সেলিম রেজা জানান, নিহতের ব্যাগ খুজে ঠিকানা পাওয়া যায় সে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চররূপপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (৪৩)। 

নিহতের কাছ থেকে একটি ব্যাগ, জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে, ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি