০৬:৪২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সুচিত্রার শিক্ষা খরচের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

রাজশাহী মেডিকেল কলেজে চান্স পাওয়া সাহাপুর গ্রামের মেধাবী শিক্ষার্থী সুচিত্রা রাণীর পাশে দাড়ালেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। 

মঙ্গলবার গোপালপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মিডিয়া কর্মীদের উপস্থিতিতে তিনি সুচিত্রার শিক্ষার পুরো খরচ বহনের ঘোষণা দেন।

জেলা প্রশাসককে সুচিত্রা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে গত মে মাসে তার বাবার অকাল প্রয়ান ঘটে। এজন্য তার স্বপ্ন জীবনে কার্ডিওলজি নিয়ে সে উচ্চশিক্ষা গ্রহন করবে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ^াস, সহকারি কমিশনার (ভূমি) মো. গোলাম রেজা মাসুম প্রধান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, শিক্ষার্থী সুচিত্রা রাণী, তার মা মুক্তি রাণীসহ স্থানীয় মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক সুচিত্রাকে শিক্ষা সরঞ্জাম ক্রয়ের জন্য নগদ ৩৫ হাজার টাকা তুলে দেন। তিনি সুচিত্রার পড়ালেখার সমগ্র ব্যয় বহনের প্রতিশ্রিুতি দেন। 

উল্লেখ্য, পিতৃহারা সুচিত্রা দের বাড়ি ভিটা ছাড়া কোন জমি নেই। মা মুক্তি রাণীর ছোট একটি পোল্ট্রি খামার আয় রোজগারের একমাত্র উৎস। তা দিয়ে কোনভাবে খাবার জুটলেও মেডিকেলে পড়ার খরচ নিয়ে দুর্ভাবনায় ছিলেন মা মুক্তিরাণী।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি