০৯:২৩ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বপন সভাপতি হারুন সম্পাদক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

মো.স্বপন মিয়া সভাপতি ও হারুন মিয়াকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ট্রাক, ড্রাম ট্রাক, কাভার্ড ভ্যান, ট্যাংকলড়ী, মিনিট্রাক ও পিক-আপ শ্রমিক ইউনিয়নের ১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে। 

২ নভেম্বর সংগঠনটির জেলা কমিটির সভাপতি মো. কোরবান আলী ও সাধারণ সম্পাদক মো. ছোবাহান মিয়া স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির অনুমোদন দেন। 

সোমবার সকালে কমিটির সভাপতি মো. স্বপন মিয়া জেলা কমিটির সভাপতি সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদনপত্র হাতে পাওয়ার কথা জানিয়েছেন। 

১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন কার্যকরী সভাপতি হাজী মো. ছাদেক মিয়া, সহ সভাপতি শ্রী ভবেশ চন্দ্র, সহ-সভাপতি মো. আবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মজিদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো. মোসলেম সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো. রহিম মিয়া, কোষাধ্যক্ষ মো. রফিক সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক মো. শাজাহান মিয়া,  দপ্তর সম্পাদক শ্রী ভজন, সড়ক সম্পাদক মো. বারেক মিয়া সহ-সড়ক সম্পাদক মো. লতিফ মিয়া।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের অন্তভূক্ত মির্জাপুর উপজেলা ট্রাক, ড্রাম ট্রাক, কভার্ড ভ্যান, ট্যাংকলড়ী মিনিট্রাক ও পিক-আপ শ্রমিক ইউনিয়ন ২০১৯-২০২০-২০২১ সনের  জন্য কার্যকরী পরিষদের অনুমোদন দেয়া হয়েছে বলে কমিটির সাধারণ সম্পাদক হারুন মিয়া জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি