০৭:১১ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে শেখ রাসেল এর ৫৫তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৫তম  জন্মদিন পালিত হয়েছে।   

এ উপলক্ষে ঘাটাইলে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা  অনুষ্ঠিত হয়।

ঘাটাইল উপজেলা  শেখ রাসেল জাতীয় শিশু - কিশোর পরিষদের  আয়োজনে  শুক্রবার (১৮ অক্টোবর ) সকাল ১১টায় ঘাটাইল বাসস্টেন্ড চত্বরের সরকারী  জিবিজি কলেজের সাবেক ভিপি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আহবায়ক মো. আবু সাইদ রুবেলের সভাপতিত্বে এক আলোচনা এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন  পৌর মেয়র শহীদুজ্জামান খান,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান মো.আ. রহিম মিয়া উপজেলা যুবলীগের আহবায়ক  সরোয়ার আলম রুবেল,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও প্যানেল মেয়র এসএম লিটন সরকার,যুগ্ম আহবায়ক আ.জলিল সুজন । 

এসময় আরো উপস্থিত ছিলেন, সরকারী  জিবিজি কলেজের সাবেক ভিপি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুগ্ম আহবায়ক আবিদ হোসেন,মো.আসাদুজ্জামান,গনি মিয়া,মো.রুবেল হোসেন,আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ যুবলীগের অন্যান্য নেত্রীবৃন্দরা।  

আলোচনা সভা  শেষ করে ঘাটাইল পৌর ভবনে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

১৯৬৪ সালের আজকের এই  দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহন করেন। 

১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ’ঘৃণ্য’ ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি বঙ্গবন্ধুর অতি আদরের কনিষ্ঠ পুত্র শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধুর সঙ্গে নরপিচাশরা নিষ্ঠুরভাবে রাসেলকে ও হত্যা করে।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি