০৬:১৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে। ১ অক্টোবর, সকাল ১১ ঘটিকায়, স্থানীয় নন্দনপুর রাধারানী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।
জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে পহেলা অক্টোবর হতে ৭ দিন ব্যাপী অক্টোবর ২০১৯ এর শুভ উদ্বোধন করেন।

উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আলিম আল রাজি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কবির, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম রুমি, অএ প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো.আব্দুল জাব্বার,  ইংলিশ শিক্ষক সুজন কুন্ডু, উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য বিন্দু, সকল শিক্ষক শিক্ষিকা ও ছাত্রী বন্দৃ আরো উপস্থিত ছিলেন সুধী সমাজ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ক্ষুদে ডাক্তার ছাত্রদেরকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয় ও কৃমি নিয়ন্ত্রণ ট্যাবলেট ছাত্রীদের মধ্যে খাওয়ানোর মধ্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করা হয় । 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি