০৭:৫০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বীর মুক্তিযোদ্ধা, সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি, টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই। 

২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহে...রাজিউন) করেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১৯৪৬ সালের ১ ডিসেম্বর সদর উপজেলার রসুলপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি একমাত্র পুত্রসন্তান, পুত্রবধু ও দুই নাতিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল সাড়ে এগারোটায় রসুলপুর বাজার প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক গোরস্থানে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুম আতোয়ার রহমানের নামাজে জানাজায় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন। জানাজাপূর্ব সমাবেশে প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, কবি বুলবুল খান মাহবুব, বিশিষ্ট রাজনীতিক খন্দকার নাজিম উদ্দিন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান আনছারী, সাবেক চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল হক, এসএসএস এর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভুইয়া, অধ্যাপক শামসুল হক, গালা ইউপি চেয়ারম্যান রাজকুমার সরকার, বিএনপি নেতা আজগর আলী, মুক্তিযোদ্ধা আলী হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবুল হাশেম ও মরহুমের পুত্র আনিসুর রহমান উজ্জল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল মজিদ। বক্তারা আতোয়ার রহমানকে একজন সৎ, নীতিনিষ্ঠ, নির্ভিক ও জনপ্রিয় রাজনীতিক হিসেবে অভিহিত করেন।

আতোয়ার রহমানের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি আব্দুল হামিদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন খান খোকন, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নিবারন চন্দ্র দাস, বর্তমান প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল মান্নান সরকার, স্বকাল পরিষদের সভাপতি নূরুল ইসলাম বাদল, নবপ্রজন্ম সাহিত্য গোষ্ঠীর সভাপতি মারুফ আহমেদ প্রমুখ শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি