০১:৪৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ ২ জন নিহত হয়েছেন। শুক্রবার সকালে মধুপুর এবং বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল সদর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কালিহাতী উপজেলার ছাতীহাটি পাইকড়া গ্রামের মো. সবুজ (১৮),  সে হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজি (হ্যাবিট) এর ৫ম পর্বের শিক্ষার্থী ছিলো। ভ্যানচালক আব্দুল হালিম মিয়া (৩৫) মধুপুর উপজেলার আকাশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

টাঙ্গাইলের মধুপুর ট্রাক ও ব্যাটারি চালিত ভ্যান সংঘর্ষে ভ্যানচালক নিহত হয়েছেন। শুক্রবার সকাল উপজেলার চারানজানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম মিয়া (৩৫) উপজেলার আকাশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে। 

এ ব্যাপারে মধুপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার লিডার লাবলু তরফদার সাংবাদিকদের বলেন, শুক্রবার সকালে ময়মনসিংহগামী একটি ট্রাক উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের চারানজানী এলাকায় পৌছলে টাঙ্গাইলগামী একটি ব্যাটারি চালিত একটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালকের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। 

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যা রাতে টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. সবুজ (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সে হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজি (হ্যাবিট) এর ৫ম পর্বের শিক্ষার্থী ছিলো। তার গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার ছাতীহাটি পাইকড়া গ্রামে। 

স্থানীয়রা জানায়, সবুজ কানে হেড ফোন লাগিয়ে মোটরসাইকেল নিয়ে কুমুদিনী কলেজ মোড় এলাকা দিয়ে যাচ্ছিলো। সবুজ ডানে যাওয়ার সময় একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সবুজের অবস্থা আশংঙ্কা জনক হলে তাকে ঢাকা স্থানান্তর করা হয়। ঢাকায় নেওয়ার পথে মির্জাপুরের পাকুল্লাহ এলাকায় এ্যামুলেন্সে তার মৃত্যু হয়। শুক্রবার সকালে তার গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার এএসআই নবীন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি