১১:০০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ’লীগের প্রতিষ্ঠাতা সম্পাদক শামসুল হকের মৃত্যু বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যদিয়ে আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল হকের ৫৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। 

বুধবার দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সকালে কালিহাতী উপজেলার কদিম হামজানি এলাকায় শোক র‌্যালি, বিভিন্ন সংগঠনের উদ্যোগে পুষ্পস্তবক অর্পন, কবর জিয়ারত, মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও দুপুরে পটল বাজারে আলোচনা সভার মধ্য দিয়ে আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল হকের মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কবি, সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক আল-মুজাহিদী, শামছুল হক ফাউন্ডেশনের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু সহ শামসুল হকের আত্মীয়-স্বজনরা।

উল্লেখ্য, ১৯৬৫ সালের ১১ সেপ্টেম্বর শনিবার আওয়ামী মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামছুল হক কালিহাতী উপজেলার কদিম হামজানি মরহুম মহির উদ্দীন আনছারী সাহেবের বাড়ীতে মারা যান। তিনি ১৯১৮ সালের ১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি দেলদুয়ার উপজেলায় দেউলি ইউনিয়নের মাইঠাইন গ্রামে। তিনি আওয়ামী লীগের প্রথম এবং তৃতীয় মেয়াদে সাধারণ সম্পাদক ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি