০৪:২২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উন্নয়নের অগ্রযাত্রায় শীর্ষক উন্নয়ন সভা অনুষ্ঠিত 

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ‘উন্নয়নের অগ্রযাত্রায় নাগরপুর’ শীর্ষক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সকালে উপজেলা কনফারেন্স রুমে নাগরপুর উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এ উন্নয়ন সভা করেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, নাগরপুর উপজেলায় বর্তমান সরকারের আমলে যে সকল উন্নয়ন হয়েছে তা পর্যালোচনা করে আগামীতে কিভাবে নাগরপুর উপজেলাকে ঢেলে সাজানো যায় এবং বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে নাগরপুরকে যুক্ত করা যায় সে লক্ষ্যেই এ উন্নয়ন সভার আয়োজন। 

নাগরপুর উপজেলার সার্বিক উন্নয়নে সরকার, জনপ্রতিনিধি ও সাধারন জনগণের অংশগ্রহন নিশ্চিত করতেই এ উন্নয়ন সভার উদ্যোগ গ্রহন করেছি আমি। এ সময় এমপি টিটু প্রশাসনের কর্মকর্তাদের সরকারের উন্নয়ন কর্মকান্ডে স্বচ্ছতা এনে জনগণকে সম্পৃক্ত করার আহবান জানান। 

নাগরপুর উপজলার অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা ও চিকিৎসাসেবায় নাগরিক সুবিধায় কিভাবে জনগণকে সম্পৃক্ত করা যায় সে বিষয়ে প্রশাসনের কর্মকর্তাদের সাথে আলোচনা করেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, সহকারী কমিশনার (ভূমি) ইয়াসমীন মনিরা, ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল সহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি