১১:৩৫ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

গোপালপুরে এক পরিবারের সবাই মাদক ব্যবসায়ী 

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১২ এপ্রিল ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে ছেলের বউসহ ছেলেদের নিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে একটি পরিবার। পাইকারী ধরে গাঁজা ক্রয় করে পুটলিতে ভরে পুরিয়া বানিয়ে এলাকায় খুচরা ধরে বিক্রয়ের মধ্য দিয়ে মাদকের রমরমা বানিজ্য গড়ে তুলেছে ওই পরিবার। 

খবর পেয়ে গত মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার আতরবাড়ী (পার চতিলা) গ্রামের মৃত ওমর আলীর ছেলে সানোয়ার হোসেন (কৈটা) (৫৮), তার ২ ছেলে ময়েজ উদ্দিন (৩৫) এবং মইনুল ইসলাম (৪০) ও তার স্ত্রী সমতা বেগম (৩০)।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গোপনে জানতে পারি ওই এলাকায় একটি পরিবারের সবাই মিলে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে আসছে। তারা সবাই এলাকার চিহ্নিত ও পেশাদার মাদক ব্যবসায়ী। 

খবরের সূত্র মোতাবেক গভীর রাতে তাদের বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ সানোয়ার হোসেন (কৈটা), তার ছেলে ময়েজ উদ্দিন ও সমতা বেগমকে গ্রেফতার করা হয়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মইনুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। বুধবার দুপুরের দিকে পুলিশ তাকেও গ্রেফতার করতে সক্ষম হয়। পরে আসামীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি