০৪:৩৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গৃহবধুর মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঘাটাইলে গৃহবধু আগুনে ঝলসে মৃত্যুর ঘটনায় তিনজনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার দিবাগত রাতে ঢাকার রুপগঞ্জ থানাধীন আসামীর আত্মীয় শাহালমের বাড়ি থেকে গ্রেফতার করে ঘাটাইল থানা পুলিশ। মামলার তদন্তকারী ঘাটাইল থানা পুলিশের উপ-পরিদর্শক মো: হাসান-উদ-দৌলাহ জানান, ২০ জুলাই ভোরে ঘাটাইলের ধোপাজানি গ্রামের আলমের স্ত্রী সাথীর (২৪) গায়ে পেট্রোলের আগুনে ঝলসে গিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

এ ঘটনায় থানায় মৃতের বাবা হাফিজুর রহমান বাদী হয়ে ৩ জনকে আসামী করে একটি মামলা করেন। ঘটনার পর আসামীরা আত্মগোপনে চলে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে ঢাকার রুপগঞ্জ থানাধীন আসামীর আত্মীয় শাহালমের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

এরা হচ্ছে- আলম (৩০) সজীব (২৫) ও শাশুরী নুর নাহার বেগম (৫৫)। জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।


 
 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি