০১:৫৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুর বনে দুর্বৃত্তের হাতে এক ব্যক্তি খুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর বনে দুর্বৃত্তদের হামলায় এক ব্যক্তি খুন হয়েছেন। 

রোববার সন্ধ্যার দিয়ে মধুপুর বনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক (৫৫) ঢাকার তুরাগ থানার খানটেক এলাকার মৃত আব্দুল কাদের মুন্সির ছেলে।  মৃত্যুর পর সোমবার তার ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।  

এ ব্যাপারে মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, মধুপুর বনের রসুলপুর-দোখলা সড়কের রসুলপুর থেকে এক/দেড় কিলোমিটার ভেতরে আহত অবস্থায় ওই ব্যক্তি রোববার সন্ধ্যার দিকে পড়ে ছিলেন। 

বনবিভাগের লোকজন তাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পিঠে ও হাতে আঘাতের চিহ্ন ছিল। 

তিনি আরো বলেন, নিহতের ভাই আব্দুল মালেক বাদি হয়ে সোমবার সকালে মধুপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে। দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

মধুপুর থানার ওসি জানিয়েছেন ডলার প্রতারক চক্র এ হত্যাকা- ঘটিয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 

আপনার মন্তব্য লিখুন...

এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি