০৩:৪৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে এমপি একাব্বর হোসেন

​​​​​​​দেশের উন্নয়নে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদেরএকযোগে কাজ করতে হবে

মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, দেশের উন্নয়নে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের একযোগে কাজ করতে হবে। বুধবার বিকেলে মির্জাপুর অফিসার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেকের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল হক, মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। 

দেশ ও জাতির কল্যাণ কামনা করে ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন উপজেলা প্রশাসন জামে মসজিদের ইমাম মো. আব্দুল ওয়াহাব।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি