০৪:২২ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নবনির্বাচিত পরিষদের দাযিত্ব গ্রহণ

মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা হয়েছে।


বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এসভা ও পরে ইফতার মাহফিল হয়।


সভায় উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানগনকে পিতলের তৈরি তাদের নিজ নিজ প্রতিক যথাক্রমে নৌকা, কলস ও তালা উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।


এ সময় বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা পরিষদের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক  মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, সহকারী কমিশনার(ভূমি)মঈনুল হক, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক,  মির্জাপুর পৌর সভার মেয়র সাহাদত হোসেন সুমন,  নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভাতগ্রাম ইউনুয়ন পরিষদর  চেয়ারম্যান আজাহারুল ইসলাম মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। 


সভায় নবনির্বাচিতরা সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন সকলের সহযোগিতা কামনা করেন। পরে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি