০৩:১১ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরের নতুন এসিল্যান্ড হিসেবে মঈনুল হকের যোগদান

মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মো. মঈনুল হক যোগদান করেছেন।

৩৪তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা গত ২৪ এপ্রিল মির্জাপুরের এসিল্যান্ড হিসেবে পদায়ন পাওয়ার পর  টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এর আগে তিনি চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেব কর্মরত ছিলেন।

মো. মঈনুল হকের বাড়ি  সোনামগজ্ঞ জেলার নবীনগর।শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজীতে অর্নাস ও মাষ্টার্স করা মঈনুল হক ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে আগামী ২০ মে থেকে তার কর্মকাল শুরু হবে।মির্জাপুর উপজেলা ভূমি অফিসে যোগদানের পর তিনি জানান, মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বিগত দিনে যেভাবে সেবা প্রদান  করেছেন তার ধারাবাহিকতা অব্যহত রেখে ভবিষ্যতে আরও উন্নততর সেবা প্রদান করার লক্ষ্যে কাজ করে যাবেন বলে জানান।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি