০২:৫৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাল্য বিয়ে যৌতুককে শিক্ষার্থীদের লাল কার্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

‘বাল্য বয়সে বিয়ে নয়, যৌতুক চাইলে সম্ভব নয়, মাদকমুক্ত যেন সমাজ হয়’ এই স্লোগানে টাঙ্গাইলের ভূঞাপুরে বাল্য বিবাহ, যৌতুক ও মাদকের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করেছে স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা। 

স্থানীয় প্রতিভা ছাত্র সংগঠনের উদ্যোগে রোববার উপজেলার বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ে বাল্য বিবাহ, যৌতুক ও মাদকের বিরুদ্ধে সমাবেশে এই লাল কার্ড প্রদর্শন করে। 

বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম, সহ-সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক রেজওয়ানুল করিম রানা, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক নাঈম হাসান, আরিফুল ইসলাম, আলমগীর হাসান মজনু, রুবেল প্রমুখ।

পরে বাল্য বিয়ের, যৌতুক ও মাদকের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণির ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি