১১:৩০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি এড়াতে

মির্জাপুরে দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ভারত ও বাংলাদেশের দিকে ধেয়ে আসা বঙ্গোপসাগরে সৃষ্ট নিন্মচাপ ফণীর আঘাতের হাত থেকে জান ও মাল রক্ষায় টাঙ্গাইলের মির্জাপুরে পূর্বপ্রস্তুতি সভা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও আব্দুল মালেকের সভাপতিত্বে জেলা প্রশাসকের নির্দেশে তাৎক্ষনিক এ সভা আহবান করা হয়। 

সভায় মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম, বানাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো, জাহাঙ্গীর হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় ঘুর্ণীঝড় ফণীর আঘাতে সৃষ্ট ক্ষয়ক্ষতি এড়াতে আগাম মাইকিং করা, কন্টোল রুম খোলা, এ্যাম্বুলেন্স ও একাধিক যানবাহন তৈরি রাখা, শুকনো খাবার ও ভলেন্টিয়ার প্রস্তুত রাখাসহ একাধিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি