০২:৫১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গ্রামবাসীর সহযোগীতায় উদ্ধার

কালিহাতীতে সংখ্যালঘু ছাত্রী অপহরণের চেষ্টা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে এক হিন্দু ছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালিয়েছে স্থানীয় কয়েক বখাটে যুবক। 

মঙ্গলবার স্কুল থেকে বাড়ি যাবার পথে নারান্দিয়া বাসস্ট্যান্ডের অদূরে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসী ওই ছাত্রীকে উদ্ধার করেন।

 ছাত্রীটি উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজে দশম শ্রেণীতে পড়ে। মেয়েটির বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে ৮ বছর আগে মারা গেছেন। তার ভাই চা বিক্রি করে সংসার চালান। 

জানা যায়, মালতি গ্রামের ঝন্টু সূত্রধরের ছেলে বখাটে গোবিন্দ সূত্রধর (২২) দীর্ঘদিন যাবত ওই ছাত্রীকে কুপ্রস্তাব ও উত্যক্ত করে আসছে। সে এলাকার বিভিন্ন অপকর্মের সাথে যুক্ত।  মঙ্গলবার গোবিন্দ সূত্রধর ও আব্দুর রশিদের নেতৃত্বে মুখোশ পরা একদল যুবক ওই শিক্ষার্থীর পথ রোধ করে জোর পূর্বক সিএনজি চালিত অটো রিক্সায় তুলে নিয়ে যায়। পথে দেউপুর এলাকায় পৌঁছালে স্কুল ছাত্রীর চিৎকার দিলে স্থানীয়রা অটোরিক্সা আটক করে। অবস্থার অবনতি দেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে দেউপুর গ্রামের কয়েক ব্যক্তি ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। 

এ ব্যপারে নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিভাবকরা বিষয়টি আমাকে জানিয়েছেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। থানায় অভিযোগ পেলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি