০৮:৫৯ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে। এঘটনা পাঁচজনকে আটকও করেছে পুলিশ। 

শুক্রবার (১২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। কালিহাতী উপজেলায় ধর্ষিতার বাবার বাড়ি ও স্বামীর বাড়ি সখিপুর উপজেলায়।

ধর্ষিতা ওই নারী জানান, গতরাতে তার স্বামীকে নিয়ে টাঙ্গাইল পৌরশহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ধরে নিয়ে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিনজন যুবক ওই নারীকে ধর্ষণ করে। পরে তার স্বামী ছুটে গিয়ে ডিসি লেকের অদূরে সদর পুলিশ ফাড়ির কর্তব্যরত পুলিশ সদস্যকে জানালে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে । 

বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, রাতে সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ও ধর্ষণের কাজে সহযোগিতা করায় আরও দুইজনকে আটক করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক নারায়ন চন্দ্র সাহা বলেন, ভোর ৫ টায় ওই ভিকটিমকে হাসপাতালে আনা হয়। তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। 

ধর্ষণের আলামত পাওয়া যাওয়ার সম্ভবনা আছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি