০৮:৪৪ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১০ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

“রাখবো নিস্কন্টক জমি বাড়ী, করবো সবাই ই-মানজারী” এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুওে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ।

এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দিবস পালন করছে ভূমি অফিস। 

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা ভূমি অফিসে এক আলোচনা সভার আয়োজন করে। 

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দের সভাপতিত্বে এতে আলোচনা অংশ নেয় সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, উপজেলা কৃষি কর্মকর্তা জিয়াউর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কৃষক আব্দুল লতিফ প্রমুখ। 

জানা যায়, ভূমি অফিসকে জনবান্ধব করে গড়ার জন্য বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে। হয়রানি বন্ধে সাধারন মানুষের সেবার বিষয়ে দ্রুত কার্যক্রর নেয়া হয়েছে। অনলাইন সেবাসহ বিভিন্ন সেবা গ্রহন করতে পারবে। 

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ জানান, উপজেলার গাবসারা ইউনিয়নে ৪৮ জন ভূমিহীনদের মাঝে তাদের বসবাসের জন্য খাস জমি বরাদ্ধ দেয়া হয়েছে। পর্যায় ক্রমে সকল ইউনিয়নে এ বরাদ্ধ অব্যাহত থাকবে। মানুষ যাতে দ্রুত সেবা গ্রহণ করতে পারে এটা নিশ্চিত করা হয়েছে। এছাড়া ভূমি উন্নয়ন কর নিয়মিত পরিশোধ করার জন্য সকলকে আহবান জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি