০৪:৪২ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে জেএমবি সদস্যসহ আটক ৫৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ জুন ২০১৬ | | ১৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে জেএমবির তালিকাভুক্ত সদস্য হাবিবুর রহমান (৩৫)সহ ৫৪জনকে আটক করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ আসলাম খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত বিভিন্ন মামলার আসামী ও নাশকতা করতে পারে এমন সন্দেহভাজন ৫৪জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন জেএমবির তালিকাভুক্ত সদস্য রয়েছে।

আটক জেএমবির তালিকাভুক্ত সদস্য হাবিবুর রহমান টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

মঙ্গলবার রাতে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় ২০০৫ সালের সিরিজ বোমা হামলার মামলা রয়েছে।

উল্লেখ্য, জেলা পুলিশ পরিচালিত অব্যাহত সাঁড়াশি অভিযানের প্রথম দিন শুক্রবার ৬৮, দ্বিতীয় দিন শনিবার ৬৫ তৃতীয় দিন রোববার ৫২, চতুর্থ দিন সোমবার ৭০, পঞ্চম দিন মঙ্গলবার ৪৫জনকে আটক করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি