০৩:০৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে চরমপন্থী দলের দুই নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ জুন ২০১৬ | | ২৮৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া এলাকা থেকে চরমপন্থী দলের দুই আঞ্চলিক নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার বিকেলে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) -১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া এলাকার মরহুম খোরশেদ মিয়ার ছেলে ও চরমপন্থী দলের আঞ্চলিক নেতা খোকা (৩০) ও মুকুল (৩৩) কে গ্রেফতার করা হয়।

হুগড়া এলাকায় চরমপন্থী দলের আধিপত্যতা বিস্তারকে কেন্দ্র করে ২০১৪ সালে ১০ আগস্ট চরমপন্থ’ী নেতা হক সাহেব হত্যা হয়। গ্রেফতারকৃত দুইজন এ হত্যা মামলার এজাহার ভুক্ত প্রধান আসামী বলে জানা তিনি।

এসময় তাদের কাছ থেকে এ হত্যাকান্ডে ব্যবহৃত রিভলবারটিও উদ্ধার করেছে র‌্যাব।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি