০৬:৪৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

সাইফুজ্জামান সোহেলের মোটর সাইকেল শোভা যাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচনে আাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল জনসংযোগ ও মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।

আজ বরিবার দুপুরে শহরের থানা পাড়া থেকে তিনি জনসংযোগ শুরু করেন। পরে প্রায় এক হাজার মোটর সাইকেল নিয়ে একটি শোভাযাত্রা বের করে।

শোভাযাত্রাটি টাঙ্গাইল শহর থেকে বের হয়ে সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুজ্জামান সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক তানভীরুল ইসলাম হিমেল, ছাত্রলীগ সদস্য মাহিদ আফ্রিদি সানী, দুর্জয় জিকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি