০৫:২৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সম্প্রীতি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ জুন ২০১৬ | | ৮৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে কৃতি ছাত্রদের সংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সংগঠন সম্প্রীতির পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বিএসসির সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মক্তিযোদ্ধা কাজী শাজাহান, হযরত আলী ও সম্প্রীতি সংগঠনের প্রধান মুক্তিযোদ্ধা মোফাখখারুল ইসলাম ওরফে শাজাহান।

প্রাথমিক মেধাবৃত্তি প্রাপ্ত ও এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে উপজেলার ২৫১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি