০৫:২৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবীরের দুটি সহ ১৪টি মনোয়ন বাতিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের ৮টি আসনে ১৪টি মনোনয়ন পত্র বাতিল হয়েছে। 

টাঙ্গাইল ৪ ও ৮ আসনে ঋণ খেলাপীর দায়ে কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তমের মনোনয়নপত্র বাতিল করেছে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। 

রোববার মনোনয়ন বাচাই ও শুনানী শেষে এই মনোনয়নপত্র বাতিল করা হয়।

এদিকে মনোনয়নপত্র বাতিল বিষয়ে কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম আপিল করবেন বলে জানান।   

এছাড়া ঋণ খেলাপীর দায়ে টাঙ্গাইল ১ আসনে বিএপির প্রার্থী ফকির মাহাবুব আনাম স্বপন ও টাঙ্গাইল ৬ আসনে বিএপির প্রার্থী নুর মোহাম্মদ খানের মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

এছাড়া যাদের মনোনয়ন পত্র বাতিল হয়েছে, তারা হলেন টাঙ্গাইল-৩ আসনে মোঃ চাঁন মিয়া (এনপিপি), আতাউর রহমান খান (বিএনএফ), টাঙ্গাইল-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী মোঃ বাকির আলী ও আবুল কাশেম, টাঙ্গাইল-৬ আসনে মোঃ সুলতান মাহমুদ (বিএনএফ), মামুনুর রহমান (এনপিপি), টাঙ্গাইল ৭ আসনে মজিবর রহমান (খেলাফত মজলিস), টাঙ্গাইল-৮ আসনে আশরাফ সিদ্দিকী (জাতীয় পার্টি), স্বতন্ত্র প্রার্থী কাজী শহীদুল ইসলাম, আব্দুল লতিফ (খেলাফত মজলিস)।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি